আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নেইমার-কুতিনহোর মাথায় ডিম ভাঙলেন সতীর্থরা!

ব্রাজিল

ব্রাজিল

কুতিনহোর মাথায় ডিম ভাঙছেন সতীর্থরা। ছবি-এএফপি

অনলাইন রিপোর্ট:

কুতিনহো ভাবতেই পারেননি দলের সতীর্থরাই তাকে নিয়ে এমন হাশি-তামাশায় মেতে উঠবেন। রসিকতার শিকার হয়েও রাগ করেননি তিনি, বরং মজাই পেয়েছেন। আজ ব্রাজিল ফরোয়ার্ড কুতিনহোর ২৬তম জন্মদিন। অনুশীলনে বার্সেলোনা তারকার মাথায় ডিম ভেঙেছেন সতীর্থরা। এটা করেই ক্ষান্ত হননি নেইমার-মার্সেলো-পলিনহোরা দুধ আর ময়দা মাখিয়ে তাকে ভূত বানিয়ে ছেড়েছেন তারা। এই ঘটনার পর পার পাননি মূল হোতা নেইমারও। তার মাথাতেও ডিম ভাঙা হয়েছে।

কুতিনহোর জন্মদিনে সতীর্থরদের দুষ্টমি। ছবি-এএফপি

এবারের বিশ্বকাপে অংশ নিতে রাশিয়ায় রয়েছে ব্রাজিল দল। আজ  থেকে ইয়োগ স্পোর্টস স্টেডিয়ামে অনুশীলন করছেন নেইমাররা। প্রস্তুতি ম্যাচে জয় আর  ফুটবলাররা দারুণ ছন্দে থাকায় ফুরপূরে রয়েছে পুরো শিবির। অনুশলিনের প্রথম দিন থেকেই দারুণ একাট্টা ফুটবলাররা। আজ ছিল কুতিনহোর জন্মদিন। সকালেই তাকে শুভেচ্ছা জানিয়ে রাখেন সতীর্থরা। তবে আসল মজাটা ছিল অনুশীলনে। সবার গা গরম যখন প্রায় শেষ ঠিক তখনই দুষ্টুমি চাপে নেইমারের মাথায়। ডিম, দুধ আর ময়দা আনেন তিনি। এরপর কুতিনহোর অগোচরে তার মাথায় ডিম ভাঙেন। এরপর একে এক বাকিরাও যোগ দেন এতে। একটা সময় ভূতের মতো লাগছিল কুতিনহোকে।

ব্রাজিল

নেইমারের মাথাতে ডিম ভাঙাছে সর্তীর্থরা ছবি -এএফপি

এই ঘটনার পর পার পাননি নেইমারও। পেছন থেকে তাকে জাপটে ধরেন মার্সেলো। এরপর তাকে মাটিতে ফেলে দেন তিনি। এরপর পিএসজি তারকা নেইমারের মাথায় ডিম ভাঙেন থিয়েগো সিলভা। এই ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। পুরো ঘটনায় অবশ্য দারুণ মজা পেয়েছেন নেইমার-কুতিনহো।

স্পন্সরেড আর্টিকেলঃ